আজ শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আ. লীগ ও প্রশাসন গণশত্রুতে পরিণত হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগ ও প্রশাসন সম্পূর্ণ গণশত্রুতে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

একাদশ সংসদ নির্বাচনে ভোটের দিন নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষণের শিকার নারী ও তার পরিবারের প্রতি সহমর্মিতা জানাতে নোয়াখালী যাওয়ার পথে কুমিল্লায় যাত্রাবিরতিকালে শনিবার সকালে এ কথা বলেন তিনি। 

শনিবার সকাল ৭টার দিকে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয় থেকে সড়ক পথে নোয়াখালী রওনা হন ফখরুলসহ জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।কুমিল্লা সেনানিবাসের কাছে একটি রেস্তোরাঁয় যাত্রা বিরতি দেন তারা। 

এ সময় ফখরুল বলেন, একাদশ সংসদ নির্বাচনে জনগণের ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। এর মধ্যে দিয়ে আওয়ামী লীগ ও প্রশাসন সম্পূর্ণ গণশত্রুতে পরিণত হয়েছে। এ নির্বাচনের পূর্বের সহিংসতা এবং নির্বাচনের পরের সহিংসতার মধ্যে দিয়ে সহিংস ত্রাস ও ভয়ভীতি সৃষ্টি হয়েছে। 

তিনি আরো বলেন, নোয়াখালীতে একজন ধর্ষিত হয়েছে। সারা বাংলাদেশে সহিংসতার আমরা নিন্দা জানিয়েছি। এ সহিংসতা প্রতিরোধ করতে হবে। এ বিষয়ে আমরা নির্বাচন কমিশনকে জানিয়েছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, বিএনপি নেতা মো. শাহজাহান, মাহবুব উদ্দিন খোকন ,আব্দুল আউয়াল মিন্টু, আতাউর রনান ঢালি, হারুনূর রশিদ, শহীদ উদ্দিন চৌধুরী এনি, আসিফা আশ্রাফ পাপিয়া ও রেহেনা আক্তার রানু প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ